মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

অবশেষে অনুমতি পেল বিএনপি

dynamic-sidebar

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আগামী রবিবার (১২ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দুপুর ২টায় সমাবেশে করবে বিএনপি বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় সমাবেশে ডিএমপির অনুমতির বিষয়ে তিনি বলেন, ডিএমপি কমিশনার অনুমতির বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তা আপনাদের আগেই জানানো হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি চলছে। এ লক্ষ্যে আজও বেশ কয়েক দফা বৈঠক করেছে বিএনপি ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা। আমরা সমাবেশকে সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে করতে এসব প্রস্ততি চলছে।

বিএনপির পাশাপাশি যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল মহিলা দল, মুক্তিযোদ্ধা দল ও ছাত্রদল, জাসাসসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো অবিরাম কাজে করে যাচ্ছে।

এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, ঢাকা দক্ষিণ সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক – মীর সরাফত আলী সফু, সহ-দফতর সম্পাদক- মুহাম্মদ মুনির হোসেন, সহ-প্রচার সম্পাদক- আসাদুল করিম শাহিনসহ প্রমুখ।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net